অলৌকিকভাবে প্রাণে রক্ষা পেল মুসল্লি – মসজিদের ভেতর সিএনজি

(১৫ এপ্রিল ২০১৩) ফেনী শহরের ট্রাংক রোড থেকে একটি অটোরিকশা (সিএনজি) ফেনী কেন্দ্রীয় বড় মসজিদের ভেতরে ঢুকে গাড়ি চালাতে থাকলে অলৌকিক ভাবে প্রাণে রক্ষা পায় মুসল্লিরা। রাস্তায় অটোরিকশার ধাক্কায় কমপক্ষে ২০ জনের মতো আহত হয়।
রোববার রাত সাড়ে ৯ টায় এই ঘটনা ঘটে। এই সময় মসজিদের ভেতর ত্রিশ জনের মতো মসল্লি এশার নামাজ পড়ছে। অটোরিকশা চালক মাঈনুদ্দিন ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের। তার অটোরিকশা নং ফেনী-থ ১১-৫০৩০, শাকিল এন্টার প্রাইজ। তবে বিস্তারিত পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল থেকে একটি অটোরিকশা সিএনজি বেপরোয়া চলতে থাকে। আসার পথে মেলার দর্শনার্থী, রিকশা চালক, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনকে ধাক্কা দিলে যাত্রীরা দুর্ঘটনার শিকার হয়।

এতে কিছু মোটর সাইকেল চালক তাকে পেছন থেকে ধাওয়া করলে সে রাস্তার বিপরীত দিক দিয়ে চালাতে শুরু করে। এক পর্যায়ে প্রেস ক্লাবের সামনে দিয়ে এসে ফেনীর কেন্দ্রীয় বড় মসজিদের ভেতরে ঢুকিয়ে গাড়ি চালাতে থাকলে মুসল্লিরা দিগি¦দিক ছুটাছুটি শুরু করে।

পরে বিক্ষুদ্ধ লোকজন মুসল্লিরা তাকে ধরার চেষ্টা করলে সে গাড়ির স্টেয়ারিং থেকে নামতে চায়না। কিছুক্ষণ পর ফেনী মডেল থানার পুলিশ, মুসল্লিরা তাকে ধরার চেষ্টা করলে সে দিগম্বর হয়ে মসজিদে শুয়ে থাকে। তাকে ধরার চেষ্টা করলে সে পুলিশ, সাংবাদিক মুসল্লিদের লাথি মেরে নিজকে দরবেশ দাবী করে। রাত সাড়ে দশটায় অটোরিকশা চালক মাইনুদ্দিনকে পুলিশের উপ পরিদর্শক জাহাঙ্গির আলমসহ মুসল্লিরা হাত পা বেধে থানায় নিয়ে যায়।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


-->