ফেনী শহরের ৯নং ওয়ার্ডের একটি প্লাস্টিকের গোড়াউনে সোমবার দিবাগত রাত আগুন লাগে।

(২৯ জানুয়ারী ২০১৩) ফেনী শহরের ৯নং ওয়ার্ডের আনোয়ার উল্যাহ সড়কের নুরুল হুদা কোম্পানী বাড়ির আধাপাকা ঘরের একটি প্লাস্টিকের গোড়াউনে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। খবর পেয় ফায়ার সার্ভিসের ১টি ইউনিট এসে ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 
প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস'দের সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পিবিসি প্লাস্টিকের গোড়াউনের ঘরের কে বা কাহারা আগুন ধরিয়ে দেয়।
ঐসময় পাশের ঘরে থাকা অপর কর্মচারীদের বাসার দরজা বাহির অংশ থেকে বন্ধ করে দেয় দুর্বৃত্তরা। আগুনের লেলিহান শিখা দেখে কর্মচারীরা বের হতে চাইলে আটকা পড়ে যায়। ভেতরে থাকা কর্মচারীরা মোবাইল ফোনে পিবিসি প্লাস্টিকের মামুন ট্রেড়ার্স’র মালিক মোঃ সবুজকে জানালে তিনি আশপাশের লোকজন নিয়ে ঘরের দরজা খুলে তাদের উদ্ধার করে। গোড়াউনের মালিক মোঃ সবুজ জানান ক্ষয়ক্ষতির পরিমাণ ১৫ লাখ। ফায়ার সার্ভিস ও স'ানীয়দের সহযোগিতার কারণে আগুন থেকে পাশের বহুতল ভবনসহ একাধিক বসত ঘর রক্ষাপায়। ফায়ার সার্ভিস জানায়, আবাসিক এলাকার পাশে থাকা এ গোড়াউনের অগ্নিকান্ডের কারণটি এখনও জানা যায়নি। গোড়াউনে মজুদ রাখা সবগুলো প্লাস্টিকের দরজা হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। প্রাথমিকভাবে ১৫ লক্ষ টাকার মালামাল ক্ষয়ক্ষতির হয়েছে বলে জানান।
এসময় পাশে থাকা ভবন গুলোতে আগুন লাগার আতঙ্কে লোকজন রাস্তায় নেমে দিগ্বিদিক ছোটা ছুটি করেন। এঘটনা গোড়াউনের মালিক ফেনী মডেল থানায় মামলা করার পস'তির কথা যানিয়েছেন । 


-->