ফেনীতে গৃহ পরিচারিকাকে পুড়িয়ে হত্যা

(১৯ জানুয়ারী ২০১৩) ফেনীতে শাহেদা আক্তার (৩০) নামে এক গৃহপরিচাকে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৮ জানুয়ারী ২০১৩) দুপুর ২টার দিকে শহরের রামপুর এলাকায় পাটোয়ারী বাড়ির মৃত আবদুর রশিদ পাটোয়ারীর ঘরে এ ঘটনা ঘটে।

নিহত গৃহ পরিচারিকা লক্ষ্মীপুর জেলার কমল নগর উপজেলার চর জগবন্ধু গ্রামের এআর রহমানের মেয়ে।

স্বামী পরিত্যক্তা শাহেদা আক্তার গত ১০/১২ বছর যাবৎ আবদুর রশিদের বাড়িতে গৃহপরিচালিকার কাজ করে আসছিল।

পুলিশ ও  পাটোয়ারী বাড়ির আলাল উদ্দিন আলাল বাংলানিউজকে জানান, দুপুরে জুমার নামাজের সময় বাড়িতে আগুন দেখে কিছু মুসল্লি ওই বাড়িতে যান । পরে খবর পেয়ে  ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফেনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল আফসার বাংলানিউজকে জানান, প্রথমে শাহেদা আক্তার আগুনে পুড়ে মারা গেছে ধারণা করলেও আলামত দেখে মনে হচ্ছে তাকে কুপিয়ে আগুন দেওয়া হয়েছে।  প্রাথমিক সুরতহালে নিহতের মাথায় ও শরীরে কোপের চিহ্ন ও শরীরের গোপনীয় অংশে কাগজ দিয়ে  পুড়ে ফেলার আলামত রয়েছে। তবে আগুনে বাড়ির মালামালের তেমন কোনো ক্ষতি হয়নি।

তিনি আরও জানান, হত্যার আগে  শাহেদা আক্তারকে ধর্ষণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে।  পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শিগগিরই ঘাতকদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।

বাড়ির মালিক মৃত আবদুর রশিদের স্ত্রী শেফালী বেগম চিকিৎসার জন্য গত মঙ্গলবার  তার ছোট ছেলে শরিফকে নিয়ে ঢাকায় গেছেন। ঘটনার সময় বাসায় কেউ ছিল না বলে জানান ওসি।

-->